ঢাকা, সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

কলকাতায় ‘দুষ্টু কোকিল’ শুনে খারাপ মন্তব্য করতে ব্যস্ত মানুষরা: মিমি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ জুন ২০২৪, ১৪:১২  
আপডেট :
 ২৯ জুন ২০২৪, ১৫:১১

কলকাতায় ‘দুষ্টু কোকিল’ শুনে খারাপ মন্তব্য করতে ব্যস্ত মানুষরা: মিমি
নায়িকা মিমি চক্রবর্তী । ছবি: সংগৃহীত

‘তুফান’ সিনেমা মুক্তির পর থেকে পরিচালক থেকে শুরু করে সংশ্লিষ্টদের দাবি, বাংলাদেশে এখন পর্যন্ত হাউসফুল চলছে। সিনেমাটির পরিচালক রায়হান রাফি দাবি করেছেন, গত ২৫ বছর রেকর্ড ভেঙেছে তুফান। এদিকে কলকাতায় শুক্রবার (২৮ জুন) মুক্তি পাওয়ার কথা রয়েছে শাকিব-মিমির ‘তুফান’ সিনেমা।

সম্প্রতি আনন্দবাজার পত্রিকায় সিনেমাটির একটি গান ‘দুষ্টু কোকিল’ নিয়ে নেতিবাচক মন্তব্য করেছে কলকাতার দর্শকরা। বিষয়টি নিয়ে সিনেমার নায়িকা মিমি চক্রবর্তী সাক্ষাৎকার দিয়েছেন। সাক্ষাৎকারে মিমি বলেন, কলকাতায় ‘দুষ্টু কোকিল’ শুনে মানুষ খারাপ মন্তব্য করতে ব্যস্ত। বাঙালির নাক উঁচু হয়ে যাচ্ছে। ভেবেই নিচ্ছে নাচ-গান খারাপ।

তিনি বলেন, অনেক দিন পরে বাণিজ্যিক বাংলা ছবির গান এত জনপ্রিয় হল। ‘তুফান’ শাকিব খানের ছবি জেনেই কাজ করেছি আমি। কিন্তু ছবির মেকিং এত ভাল হবে ভাবিনি। পরিচালকের ভাবনায় শাকিব একদম আলাদা হয়ে এসেছে। এই ছবি বাংলাদেশের ২০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে।

এ অভিনেত্রী জানান, বাংলাদেশের মানুষ ভালো কাজকে দারুণভাবে গ্রহণ করতে জানে। এসি ছাড়া হলে এই গানের সঙ্গে অসংখ্য লোক নাচছে। আর কলকাতায় এ গান শুনে মানুষ খারাপ মন্তব্য করতে ব্যস্ত। বাঙালির নাকউঁচু হয়ে যাচ্ছে। ভেবেই নিচ্ছে নাচ-গান খারাপ। বলছে বাণিজ্যিক ছবি দেখে না। তা হলে ‘দুষ্টু কোকিল’, ‘উরা ধুরা’ কারা দেখছে?।

মিমি আরও বলেন, শাকিবের সঙ্গে কাজের সূত্রেই বন্ধুত্ব হয়েছে সে বেশ আন্তরিক। ‘দুষ্টু কোকিল’ গানের দৃশ্যে অভিনয়ের সময় শাকিব যখন বন্দুক দেখিয়ে নাচতে বলেছিল সেই নাটকীয়তা আমার বেশ ভালো লেগেছিল।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত